দেখুন হোয়াটসঅ্যাপে অ্যানিমেটেড স্টিকার পাঠাতে হয় কিভাবে

হোয়াটসঅ্যাপ যে সবার সেরা চ্যাটিং অ্যাপ সেটা আর নতুন করে বলার কিছু না। হোয়াটসঅ্যাপ অনেক ফিচার এ ভরপুর। সেই সাথে প্রতিনিয়তই আরো নতুন নতুন ফিচার যুক্ত হয়ে চলেছে। রিসেন্টলি হোয়াটসঅ্যাপ অ্যানিমেটেড স্টিকার পাঠানোর নতুন ফিচার নিয়ে এসেছে। তো অ্যানিমেটেড স্টিকার পাঠানোর জন্য অবশ্যই আপনার হোয়াটসঅ্যাপ এর লেটেস্ট ভার্সন অ্যাপ এর দরকার পড়বে। এবং অবশ্যই আপনাকে স্টিকার প্যাকেজ ডাউনলোড করতে হবে। তো আপনারা স্টিকার প্যাকেজ গুলো ফ্রিতেই ডাউনলোড করতে পারবেন। তো বন্ধুরা এই আর্টিকেল এ আমি দেখাতে চলেছি কিভাবে হোয়াটসঅ্যাপে অ্যানিমেটেড স্টিকার ডাউনলোড করে সেন্ড করা যায়। তাহলে চলুন শুরু করা যাক।


How To Use Animated Sticker On WhatsApp?

স্টিকার প্যাকেজ কিভাবে ডাউনলোড এবং সেন্ড করতে হবে সেটা জানতে নিচের স্টেপগুলো ফলো করুন।

স্টেপ ১: প্রথমেই এই লিংকে গিয়ে হোয়াটসঅ্যাপ আপডেট করে নিন। আপডেট হলে হোয়াটসঅ্যাপ ওপেন করুন।
স্টেপ ২: এবার আপনি যাকে অ্যানিমেটেড স্টিকার পাঠাতে চান তার কনভার্সেশন ওপেন করে স্টিকার পাঠানোর জন্য স্টিকার আইকন এ ক্লিক করুন।


স্টেপ ৩: দেখুন আগে যেখানে স্টিকার এবং gif পাঠানোর জন্য দুটি আইকন ছিলো সেখানে অ্যানিমেটেড স্টিকার এর জন্য আরো একটি আইকন যুক্ত হয়েছে, সেখানে ক্লিক করুন।


স্টেপ ৪: অ্যানিমেটেড স্টিকার উইন্ডোর টপ রাইট কর্নারে একটি প্লাস আইকন দেখতে পাবেন সেখানে ক্লিক করুন।


স্টেপ ৫: প্লাস আইকন এ ক্লিক করলে আপনি অনেকগুলো স্টিকার প্যাকেজ দেখতে পাবেন এবং প্রতিটি প্যাকেজ এর পাশে একটি ডাউনলোড আইকন দেখতে পাবেন।
স্টেপ ৬: এবার আপনার পছন্দের প্যাকেজটি ডাউনলোড করার জন্য তার পাশে থাকা ডাউনলোড আইকন এ ক্লিক করুন।


স্টেপ ৭: স্টিকার প্যাকেজ ডাউনলোড হয়ে গেলে ব্যাক করে আবারো কনভারসেশন এ ফিরে আসুন এবং আগের মতই স্টিকার আইকন এ ক্লিক করে অ্যানিমেটেড স্টিকার অপশন এ প্রবেশ করুন।
স্টেপ ৮: এবার দেখুন স্টিকার প্যাকেজ এর বারে আপনার ডাউনলোড করা স্টিকার প্যাকেজ এর আইকন চলে এসেছে।


এখন থেকে আপনার প্রিয়জনকে আপনার পছন্দের স্টিকার পাঠাতে পারবেন কোনো ঝামেলা ছাড়াই।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.